আমি অপেক্ষায় বসে আছি
- সিফাত আহমেদ ০২-০৫-২০২৪

সকালের মিষ্টি রোদে ভাবছি তোমার কথা!
কি করছ গো প্রিয়া?
ইশ! আমি যদি তোমার পাশে থাকতে পারতাম?
তোমার মাথা রাখতাম আমার কোলে
জানো? কি দারুণ রোদ পড়েছে আজ এ বাগানে?
কিন্তু আমি তো বসে আছি একা!
তুমি যে নেই সাথে!
আসো না একবার আমার কাছে!
আমি অপেক্ষায় বসে আছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।